আগামী মঙ্গলবার ‘আল-কাদির ট্রাস্ট’ দুর্নীতি মামলায় হাজিরা দিবেন ইমরান খান

|

বহুল আলোচিত ‘আল-কাদির ট্রাস্ট’ মামলায় মঙ্গলবার (২৩ মে) বেলা ১১টায় পাকিস্তানের দুর্নীতি দমন ব্যুরো এনএবি’তে হাজিরা দিবেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। রোববার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

ইমরান খান জানান, গোয়েন্দা কর্মকর্তাদের তদন্তে সহযোগিতার জন্য তিনি প্রস্তুত। জবাবদিহিতার জন্য লাহোর থেকে যাবেন ইসলামাবাদে। শনিবারই তার জামান পার্কের বাড়িতে তল্লাশি চালায় পাঞ্জাবের পুলিশ বাহিনী। প্রশাসনের অভিযোগ ছিল সাম্প্রতিক সহিংসতার সাথে জড়িত ৩০-৪০ জন অপরাধীকে ঐ বাড়িতে লুকিয়ে রেখেছেন ইমরান খান। তাদের অনুসন্ধানেই চালানো হয় সাঁড়াশি অভিযান।

ইমরান খান বলেন, সরকার যদি দেখাতে পারে- ইমরান খানকে হঠিয়ে দেশের উন্নয়ন সম্ভব। তাহলে, দৃশ্যপট থেকে আমি সরে যেতে প্রস্তুত। তবুও, পাকিস্তানকে ধ্বংস করবেন না।

তিনি আরও বলেন, প্রোপাগাণ্ডা ছড়ানো হচ্ছে। আমরা ষড়যন্ত্রের শিকার। পিটি আই’কে পুরোপুরি নির্মূলের জন্যেই সাজানো হয়েছে এ ছক। এই মুহূর্তে দেশে আইন-কানুন নেই। একমাত্র ভরসা বিচারপতিরা।

গেলো ৯ মে ইসলামাবাদ হাইকোর্ট থেকে আল-কাদির ট্রাস্ট মামলায় গ্রেফতার হন ইমরান খান। দু’দিন হেফাজতে থাকার পর হাইকোর্ট দেন প্রোটেক্টেড বেইল। অর্থাৎ ২৩ মে পর্যন্ত তাকে গ্রেফতার করা যাবে না।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply