রংপুরে দেড় কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর ঢাকা কোচ স্ট্যান্ডে অভিযান চালিয়ে ১৫টি স্বর্ণের বারসহ এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (৭ জুন) দুপুরে সেখানকার শ্যামলী-এসপি পরিবহনের একটি বাসে অভিযান চালায় তারা। সংশ্লিষ্টরা জানিয়েছেন, রাজধানীর বাইরেও নেটওয়ার্ক বিস্তৃত করেছে স্বর্ণ চোরাকারবারি সিন্ডিকেট।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ‘ক’ সার্কেল পরিদর্শক আসলাম আলী মণ্ডল প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে নগরীর কামারপাড়া কোট স্ট্যান্ডের শ্যামলী-এসপি বাসে অভিযান চালানো হয়। এ সময় ফয়সাল (৩০) নামের এক যাত্রীর দেহ তল্লাশি করে কোমরের বেল্টের নিচে স্কচ টেপ দিয়ে মোড়ানো অবস্থায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৫০ ভরি ওজনের ১৫টি সোনার বার উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি মুন্সিগঞ্জের দেওভোগ গ্রামে। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য দেড় কোটি টাকা।

অধিদফতরের এই কর্মকর্তা আরও জানান, পরে ফয়সালের নামে মামলা দিয়ে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। ধারণা করা হচ্ছে, স্বর্ণ চোরাকারবারিরা এখন রাজধানীর বাইরে সংঘবদ্ধ রুট তৈরি করেছে এবং তারা সক্রিয় হয়ে উঠেছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply