মুন্সিগঞ্জে মাদক নিয়ে বিরোধে ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে মাদক কেনা-বেচা নিয়ে বিরোধের জেরে ধারালো অস্ত্র দিয়ে মতিউর রহমান কালাই (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার (১০ জুন) বেলা সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জ শহরের নয়াগাঁও পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কালাই নয়াগাঁও পূর্বপাড়া আলিমের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে নিহতের ছেলে শাকিল ও স্ত্রী। তাদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, বৃদ্ধ কালাইয়ের পরিবারের সাথে প্রতিবেশী দিল মোহাম্মদের পরিবারের বিভিন্ন বিষয়ে দ্বন্দ্ব চলছিলো। শনিবার সকালে পূর্ব বিরোধকে কেন্দ্র করে নিহতের ছেলে শাকিলকে কুপিয়ে আহত করে একই এলাকার জুবায়ের ও জিহাদ। পরে বেলা সাড়ে ১২টার দিকে ছেলেকে মেরে আহত করার বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করতে গেলে প্রতিপক্ষ দিল মোহাম্মদ ও দুই ছে‌লেসহ জুবায়ের, জিহাদ সংঘবদ্ধ হ‌য়ে কালাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে শরীরে, বুকে ও মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা কালাইকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, নিহত ও অভিযুক্ত প্রতিবেশি। তাদের মধ্যে মাদক বেচা-কেনা নিয়ে বিরোধ ছিল। এছাড়াও বিভিন্ন বিষয় নিয়ে সমস্যা ছিল। এর জের ধরে প্রতিপক্ষ কুপিয়ে কালাইকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply