অভিযোগ-দোষারোপ ভুলে এক ফ্রেমে পরী-রাজ!‍

|

পরীমণি মানেই চমক। একেক সময় নিজের একেকটি কর্মকাণ্ড ও উদ্যোগে চমকে দেন সকলকে। তেমনইভাবে ফের চমকে দিলেন ভক্তদের। স্বামী শরিফুল রাজের সাথে গত কয়েকদিনের কাদা ছোঁড়াছুড়ির জেরে দর্শক ধরেই নিয়েছিল, ফের বোধহয় বিচ্ছেদের দিকেই এগোবেন অভিনেত্রী। রাজ-পরীকে একসাথে দেখার আশা ছেড়েই দিয়েছিলেন অনেকে। নিন্দুকেরাও শুরু করেন পরীর বিচ্ছেদ নিয়ে গালগল্প। কিন্তু নিন্দুকদের সে গুড়ে বোধহয় সত্যিই বালি ঢেলে দিলেন পরীমণি।

রোববার (১০ জুন) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছেন পরীমণি। ১ মিনিট ১৮ সেকেন্ডের এই ভিডিওটিতে ছেলে রাজ্যকে দেখা যাচ্ছে, পরীও আছেন। তবে একই সাথে সেখানে রাজকে দেখে চমকে গেছে ভক্তমহল। রাজ শুধুই যে সেখানে উপস্থিত আছেন তাই নয়, রীতিমতো স্ত্রী পরীমণির সাথে বেশ সাবলিল হাসি-আনন্দে মেতে থাকতে দেখা যাচ্ছে তাকে। আর ছেলে রাজ্যকে দেখা যাচ্ছে, কেক নিয়ে খেলতে। কীসের কেক কাটলেন পরী-রাজ আর রাজ্য? পরিষ্কার হওয়া গেলো ভিডিওর ক্যাপশনেই।

ক্যাপশনে পরীমণি লিখেেছন, আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। হ্যাপি টেন মান্থস বাজান। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই…….।

বোঝা গেলো, ছেলের ১০ মাসের জন্মদিন উপলক্ষ্যে এ আয়োজন করেছেন পরীমণি। সেখানে ছিলেন রাজও। ভিডিওতে পরী-রাজকে দেখে মনেই হচ্ছে না, মাত্র সে দিনই একে অপরের ওপর হাজারো অভিযোগ আর দোষারোপ করেছেন তারা। ভিডিও ফাঁস নিয়ে প্রকাশ্যে একে ওপরকে বিঁধেছেন বাক্যবাণে।

তবে কি এ গৃহযুদ্ধের সমাপ্তি হলো? তা অবশ্য স্পষ্ট করেননি পরী। বলেছেন, ব্যাস এতটুকুই….।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply