ঢাকা থেকে সিসি ক্যামেরায় খুলনা-বরিশালের ভোট দেখছে ইসি

|

ছবি: বরিশাল ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন ঢাকার আগারগাঁওয়ের নির্বাচন ভবন থেকে সিসিটিভির মাধ্যমে পর্যবেক্ষণ করছে নির্বাচন কমিশন (ইসি)

সিসি ক্যামেরায় মনিটরিং করা হচ্ছে খুলনা ও বরিশাল সিটি কপোরেশনের ভোটগ্রহণ। সোমবার (১২ জুন) ঢাকার আগারগাঁওয়ের নির্বাচন কমিশনের ভবনের মিলনায়তনে অস্থায়ী কন্ট্রোল রুমে সকাল ৮টা থেকে সিসি ক্যামেরার মাধ্যমে প্রথমবারের মতো একসাথে দুই সিটি নির্বাচন মনিটরিং করা হচ্ছে।

সকাল থেকেই প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল, কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবীব খান, কমিশনার মো. আলমগীর, কমিশনার রাশেদা সুলতানা ও কমিশন সচিব মো. জাহাংগীর আলম কন্ট্রোল রুমে উপস্থিত থেকে নির্বাচন পর্যবেক্ষণ করছেন।

উৎসবমুখর পরিবেশেই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলেও জানান তারা। বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনা রয়েছে। ভোটাররা ভোট কেন্দ্রে আসছে এবং ভোট দিচ্ছেন। কোনো পক্ষ থেকে কোনো বাধা আসেনি। আইনশৃঙ্খলা বাহিনী ও প্রসাশন সুন্দর নির্বাচন পরিচালনায় সহায়তা করছে।

অতীতের চেয়ে ভোটার উপস্থিতি বেশি হবে বলে আশা কমিশনের। ইভিএম নিয়ে এখনো কোনো ঝামেলার খবর পাওয়া যায়নি। কোনো সমস্যা হলে তাৎক্ষণিকভাবে সমাধান করতে প্রস্তুত রয়েছে নির্ধারিত টিম।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply