শরীয়তপুরের জাজিরায় ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের জাজিরায় ভাড়া বাসা থেকে শফিকুল ইসলাম মিঠু (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (১২ জুন) সকালে উপজেলার কাজিরহাট ডুবিসায়বর এলাকার বাবুল মৃধার বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের দাবি, হত্যা করা হয়েছে মিঠুকে।

নিহত ব্যাংক কর্মকর্তা বরিশাল জেলার গৌরনদী উপজেলার সরিকল এলাকার আব্দুল মান্নান মৃধার ছেলে। পুলিশ ও পরিবার জানায়, মিঠু গত ৭ বছর ধরে শরীয়তপুরের জাজিরা উপজেলার কাজিরহাট ন্যাশনাল ব্যাংক শাখা অফিসে জুনিয়র অফিসার (ক্যাশ) হিসেবে কর্মরত ছিলেন। কাজিরহাট ডুবিসায়বর এলাকার বাবুল মৃধার বাড়িতে তিনি ভাড়া থাকতেন।

সোমবার সকালে নিজের রুম থেকে পাশের ভাড়াটিয়া মাহরুফকে ডাকছিলেন তিনি। মাহরুফ দরজা খুলতে বললে মিঠু নিজের ঘরের দরজা খুলেই মাটিতে লুটিয়ে পড়েন। পরে আহত অবস্থায় তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ বলছে, নিহতের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply