শ্বশুরবাড়িতে যাওয়ার পথে ট্রাক চাপায় প্রাণ গেল জামাইয়ের

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে মোটরসাইকেল চালিয়ে শ্বশুর বাড়িতে যাওয়ার পথে ট্রাক চাপায় হালিম মিয়া (৩৬) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে স্থানীয়রা, তবে এর চালক ও হেলপার পলাতক রয়েছেন।

সোমবার (১২ জুন) বিকেলে হিলির মহেশপুর এলাকায় ভূমি অফিসের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত হালিম মিয়া দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার শিবরামপুর গ্রামের মোকসেদ মিয়ার ছেলে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

নিহতের ফুফাতো ভাই রোস্তম আলী জানান, বিকেলের দিকে মোটরসাইকেল নিয়ে হালিম মিয়া নিজ বাড়ি থেকে হিলির আলিহাটে তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথে হিলির মহেশপুর ঘাটের পার্শ্বে ইউনিয়ন ভূমি অফিসের নিকট পৌঁছলে হিলিগামী দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হালিমকে উদ্ধার করে ভ্যানযোগে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হালিমকে মৃত বলে ঘোষণা করেন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ইতোমধ্যেই হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply