সাতক্ষীরায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী, চাচা-ভাতিজা আটক

|

আটককৃত বাপ্পী মোড়ল।

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাচা-ভাতিজাকে আটক করেছে পুলিশ। উপজেলার ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৩ জুন) রাতে ভুক্তভোগীর বাবার অভিযোগে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- ডুমুরিয়ার রমজান আলী মোড়ল (৫৫) ও তার ভাতিজা বাপ্পী মোড়ল (২৮)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৫ মাস আগে রমজান আলী মোড়লের বাড়ির পাশের গাছের ডাল কাটতে গিয়ে ভুক্তভোগীকে মুখ চেপে ধরে জোরপুর্বক বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে প্রাণনাশেরও হুমকি দেয় অভিযুক্ত রমজান। ঘটনাটি দেখে ফেলে রমজান আলীর ভাতিজা বাপ্পী মোড়ল। পরবর্তীতে ঘটনা সবাইকে জানিয়ে দেবে মর্মে হুমকি দিয়ে ভুক্তভোগীকে তার বসত ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে সে।

এরপর, ৫ মাস অতিবাহিত হলে শারীরীক পরিবর্তন দেখে ভুক্তভোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার বাবা। সেখানে চিকিৎসক ভুক্তভোগীর গর্ভধারণের বিষয়টি জানান। এ ঘটনায় মঙ্গলবার (১৩ জুন) তালা থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন ভুক্তভোগীর বাবা। এরপর রাতেই আটক করা হয় অভিযুক্ত চাচা-ভাতিজাকে।

এ প্রসঙ্গে তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম জানান, ধর্ষণের অভিযোগে তালা থানায় মামলা দায়ের হয়েছে। দুই আসামিকে আটক করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply