জামালপুরে দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক নাদিম মারা গেছেন

|

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। ছবি: সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, জামালপুর:

জামালপুরের বকশীগঞ্জে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকমের সাংবাদিক ও জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি গোলাম রাব্বানী নাদিম মারা গেছেন। বৃহস্পতিবার (১৫ জুন) বেলা পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি নিহতের পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৪ জুন) রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে রাতে বাড়িতে ফেরার সময় ১০-১২ জন দুর্বৃত্ত গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা করে। স্থানীয় সাংবাদিক এবং পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে রাতেই তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন, সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করা হয়েছে। ইতোমধ্যে হামলায় জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পাঁচটি টিম মাঠে কাজ করছে।

নিহত সাংবাদিকের স্ত্রী মনিরা বেগমের অভিযোগ, স্থানীয় বাবু চেয়ারম্যানের লোকজন তার ওপর হামলা করে থাকতে পারে। কারণ, কয়েকদিন ধরে নিউজ নিয়ে তার সঙ্গে নাদিমের দ্বন্দ্ব চলছিল।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply