মেসি-পেজ্জেলার গোলে অস্ট্রেলিয়াকে হারালো আর্জেন্টিনা

|

জয় দিয়ে এশিয়া সফর শুরু করলো আর্জেন্টিনা। সফরের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ২-০ গোলে হারিয়েছে তারা। শুরুতে মেসির গোলের পর কাতার বিশ্বকাপজয়ীদের হয়ে গোল করেন জার্মান পেজ্জেলা। ইন্দোনেশিয়ার বিপক্ষে মেসিদের পরের ম্যাচটি হবে ১৯ জুন।

বৃহস্পতিবার (১৫ জুন) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় চীনের বেইজিং ওয়ার্কার্স স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি।

ম্যাচ শুরুর দ্বিতীয় মিনিটেই গোলের দেখা পায় বিশ্বচ্যাম্পিয়নরা। অধিনায়ক লিওনেল মেসির গোলে লিড পায় আলবিলেস্তেরা। এনজো ফার্নান্দেজের পাস থেকে দুর্দান্ত এক শটে গোলটি করেন বিশ্বজয়ী আর্জেন্টাইন অধিনায়ক। তার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক খেলতে থাকে বিশ্বচ্যাম্পিয়নরা। ৬৮ মিনিটে জার্মান পেজ্জেলার দারুণ গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় আর্জেন্টিনা। বাম প্রান্ত থেকে মেসির কাছ থেকে বল পেয়ে বক্সের দিকে হাওয়ায় ভাসিয়ে বল এগিয়ে দেন রড্রিগো ডি পল। হেডে পোস্ট খুঁজে নিতে ভুল করেননি পেজ্জেলা।

৭১তম মিনিটে বল টেনে নিয়ে ডি পলের সঙ্গে দেয়া নেয়া করে বক্সে হুলিয়ান আলভারেজকে পাস দেন মেসি। ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ডের নেয়া বুলেট গতির শট অবশ্য ঠেকিয়ে দেন প্রতিপক্ষ গোলরক্ষক। শেষদিকে আরও কয়েকটি আক্রমণ চালায় আর্জেন্টিনা। তবে আর গোলে পরিণত করতে পারেনি। ম্যাচে আর কোনো গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বিশ্বচ্যাম্পিয়নরা।

গেল বছর কাতার বিশ্বকাপের রাউন্ড অব সিক্সটিনে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া। শ্বাসরুদ্ধকর ম্যাচটিতে ক্যাঙ্গারুদের ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল মেসি বাহিনী।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply