ভাসানচরে রোহিঙ্গা কিশোরকে জবাই করে হত্যা, গ্রেফতার ২

|

গ্রেফতারকৃত মোহাম্মদ কায়সার (১৬) ও ইউসুফ জালাল (১৭)।

নোয়াখালী প্রতিনিধি:

পূর্ব শক্রতার জেরে হাতিয়ার ভাসানচরে জাহিদ হোসেন (১৫) নামের এক রোহিঙ্গা কিশোরকে জবাই করে হত্যার ঘটনায় দুই রোহিঙ্গা কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ জুন) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে গ্রেফতার করা হয় দুই আসামিকে। গ্রেফতারকৃতরা হলো- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৮১ নং ক্লাস্টারের বাসিন্দা মোহাম্মদ কায়সার (১৬) ও ২৭নং ক্লাস্টারের বাসিন্দা ইউসুফ জালাল (১৭)।

এ প্রসঙ্গে ভাসানচর থানার ওসি মো. হুমায়ুন কবির এসব তথ্য নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জেরে গত ৮ জুন রাতে জাহিদকে বেড়িবাঁধের কাছে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে কায়সার ও ইউসুফ। এরপর হাত-পায়ের রগ কেটে দেয়। এরপর, গত ১২ জুন হাসপাতালের পাশের বেড়িবাঁধের পাশ থেকে গলা ও হাত-পায়ের রগ কাটা অর্ধগলিত অবস্থায় জাহিদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাইয়ের দায়ের করা হত্যা মামলার তদন্ত করতে গিয়ে রোহিঙ্গা কায়সার ও জালালের সম্পৃক্ততা পায় পুলিশ। গ্রেফতারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদের পর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে তারা। পরে তাদের ভাষ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র ও ভুক্তভোগীর মুঠোফোন উদ্ধার করে পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply