বাড়ির পাশে গাঁজার চাষ, মুন্সিগঞ্জে সাবেক ইউপি সদস্যের স্ত্রীসহ আটক ২

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন সেন্টুর বাড়ির পাশে ১৬টি নিষিদ্ধ গাঁজা গাছ উদ্ধার করা হয়েছে। এমনকি উদ্ধারকৃত নিষিদ্ধ এসব গাছের পাশে নির্মিত একটি অস্থায়ী ঘরে গাঁজা সেবনেরও প্রমাণ মিলেছে এরই মধ্যে এ ঘটনায় সাবেক ইউপি সদস্যের স্ত্রীর জোৎসনা বেগম (৪২) ও রবি (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ জুন) বিকেলে উপজেলার লতব্দী ইউনিয়নের কংশপুরা এলাকায় অভিযান চালিয়ে এসব গাঁজা গাছ উদ্ধার করা হয়। মোশারফ হোসেন সেন্টুই এসব গাজাঁ গাছ চাষাবাদের সাথে জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মুস্তাফিজুর রহমান রিফাত জানান, স্থানীয়দের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে এ দিন কংশপুরা এলাকায় অভিযান চালানো হয়। সেখানে স্থানীয় সাবেক ইউপি সদস্য সেন্টুর বাড়ির পাশের জমি থেকে রোপন করা ১৬টি গাঁজা গাছ জব্দ করা হয়। গাছগুলোর উচ্চতা সাড়ে ৩ ফিট থেকে ৫ ফিটের মতো বলে জানান তিনি।

এসময় সেন্টুর বাড়ি থেকে দুই পুড়িয়া গাঁজা ও সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার। তিনি বলেন, ঘটনাস্থলে একটি ঘর বানানো ছিল। সেখানেই গাঁজা সেবন করার চিহ্ন পাওয়া গেছে। সাবেক ইউপি সদস্যসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে রাতেই মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply