নাকফুলের পর লিপস্টিকে পূজা-আদর

|

ঢাকাই সিনেমার সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। ‘নাকফুলে’র পর এবার ‘লিপস্টিক’ সিনেমাতে জুটি বাঁধতে চলেছেন আদর আজাদের সাথে। পূজা চেরি নতুন এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ১৮ জুন।

ক্যারিয়ারের শুরু থেকেই সুনিপুণ অভিনয় আর অভিব্যক্তিতে নজর কেড়েছেন সবার। জুটি বেঁধেছেন শাকিব খান, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, আব্দুন নূর সজলের মতো তারকাদের সাথে। গত ঈদে আলো ছড়িয়েছেন ‘জ্বীন’ সিনেমায়। তবে অনেক দিন থেকেই পাওয়া যাচ্ছিলো না তার নতুন কোনো সিনেমার খবর। এবার জানা গেল ১৮ জুন তিনি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম লিপস্টিক। সঙ্গে আছেন আদর আজাদ। গল্প বা চরিত্র নিয়ে খোলাসা করে কিছু বলেননি পূজা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সিনেমাটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। গল্প ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। তবে কোন প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমা এটি সেটিও বলতে নারাজ পূজা। এ সিনেমার মাধ্যমে এক বছর পর সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন পূজা চেরি।

পূজা জানান, এর মাঝে অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। ঠিক কোনোটাই আমাকে টানেনি। লিপস্টিক মনে হয়েছে আমার গল্প! আমাকে নতুনভাবে দেখবে দর্শক।

২০ জুলাই থেকে শুরু হবে সিনেমার শ্যুটিং। শ্যুটিং হবে ঢাকা এবং ঢাকার বাইরে। পূজা-আদর জুটি নিয়ে বেশ আশাবাদী পূজা চেরি। এর আগে তারা নাকফুল নামের একটি সিনেমায় কাজ করেছেন, যেটি মুক্তির অপেক্ষায়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply