২০১৪ সালের মতো আর তাণ্ডব করতে পারবে না বিএনপি: কৃষিমন্ত্রী

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

২০১৪-২০১৫ সালের মতো আর বিএনপিকে তাণ্ডব চালাতে দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। বলেন, সকল ধরনের সন্ত্রাসী কার্যক্রম বর্তমান সরকার প্রতিহত করবে।

শনিবার (২৪ জুন) বেলা ১২টার দিকে টাঙ্গাইল মধুপুর উপজেলা অডিটোরিয়ামে শিক্ষক ফেডারেশনের আত্মপ্রকাশ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় কৃষিমন্ত্রী বলেন, সামনে জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী শক্তি, মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি আবারও দেশটাকে উত্তাল করতে চাচ্ছে। ২০১৪ সালে তারা যে তাণ্ডব চালিয়েছে সেরকম তাণ্ডব আর চালাতে পারবে না। পুলিশকে হত্যা করবেন, গাড়িতে আগুন দিবেন তা হবে না। বর্তমান সরকার দেশে সুশাসন প্রতিষ্ঠা করেছে, উন্নয়ন করেছে, জনগণ সরকারের সাথে রয়েছে, জনগণকে নিয়ে আমরা প্রতিরোধ করবো।

তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী অনেক বেশি সুশৃঙ্খল, অনেক বেশি সংগঠিত, তাদের দায়িত্ব বর্তমান সরকারকে নির্বাচনে সর্বাত্মক সহযোগিতা করা।

এ সময় মধুপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুশীল কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের উচ্চ শিক্ষা গবেষনা কমিটির কো-অর্ডিনেটর প্রফেসর ডক্টর আবু হাদী নুর আলী খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন, মধুপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ইয়াকুব আলী প্রমূখ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply