সৌদি ক্লাব আল হিলালে যাচ্ছেন নেইমার!

|

ছবি: সংগৃহীত

নেইমারের সঙ্গে ‘আগামী সপ্তাহে’ চুক্তি সম্পন্ন করতে চলেছে সৌদি ক্লাব আল হিলাল। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রভাবশালী গণমাধ্যম ফোর্বস সৌদি মাধ্যমের বরাতে এমন খবর জানাচ্ছে।

লিওনেল মেসির জন্য রীতিমতো টাকার বস্তা নিয়ে প্রস্তুত ছিল সৌদি আরবের ক্লাব আল হিলাল। তবে তাদের হতাশ করে আমেরিকান ক্লাবে যোগ দেয়ার ঘোষণা দেন মেসি। এরপরই মেসির সদ্য সাবেক হওয়া সতীর্থ নেইমারের দিকে নজর দিলো সৌদি প্রো লিগের ক্লাবটি।

ফোর্বসের প্রতিবেদনে বলা হয়েছে, আল হিলাল বিশ্বখ্যাত এমন এক তারকার সাথে চুক্তির ঘোষণা দিতে চলেছে, যা আগামী সপ্তাহে ‘বিশ্বব্যাপী আলোচনার প্রধান বিষয়বস্তু’ হতে চলেছে, যেখানে তার জাতীয়তা প্রকাশ করলেই পরিচয় স্পষ্ট হয়ে যাবে।

বেইন স্পোর্টসের খালিদ ওয়ালিদও টুইট করেছেন। বলছেন, সেই খেলোয়াড়টি হতে পারেন প্যারিস সেইন্ট জার্মেইনের ব্রাজিলীয় তারকা ফরোয়ার্ড নেইমার। সৌদি আরবের সাংবাদিক আল-আজলান বলছেন, আল হিলাল এমন একজন খেলোয়াড়ের সাথে চুক্তি করছে, যা মৌসুমে বিস্ফোরণ ঘটাবে এবং বিশ্বে আলোচনার প্রধান বিষয়বস্তু হবে।

সৌদি আরবের ক্লাব পরিকল্পনা নিয়ে সৌদি আরবের বিখ্যাত সংবাদিক আহমেদ আল আজলানের বরাত দিয়ে ফোর্বস জানায়, সৌদি আরবের সরকারি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড (পিআইএফ) আল-নাসর, আল-হিলাল, আল-ইতিহাদ ও আল-আহলির দায়িত্ব নিয়েছে। যেখানে প্রতি ক্লাবে তিনজন জনপ্রিয় খেলোয়াড়কে ভেড়ানোর কথা রয়েছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply