গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন র‌্যাব সদস্য ও অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

রোববার (২৫ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার পুরাতন মুকসুদপুর ও একই সড়কের কাশিয়ানী উপজেলার শিবগাতী নামক স্থানে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- র‌্যাব সদস্য (সেনাবাহিনীর কর্পোরাল) রবিউল মোমেন (২৪) ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. জাফর সরদার (৫৩)। নিহত মো. জাফর সরদার কাশিয়ানী উপজেলার ছোট খায়েরকান্দি গ্রামের মৃত আব্দুল সরদারের ছেলে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, র‌্যাবের পিকআপ ভ্যান ঢাকা থেকে খুলনা যাচ্ছিল। পথিমধ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুরাতন মুকসুদপুরে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ র‌্যাব সদস্যসহ ৫ জন আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক র‌্যাব সদস্য রবিউল মোমেনকে মৃত ঘোষণা করেন। আহত র‌্যাব সদস্য রাসেদ হাওলাদার, মিলন, র‌্যাবের কার্পেন্টার আবুল কালাম ও অটো ভ্যানযাত্রী আকমলকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি র‌্যাব সদর দফতরকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।

কাশিয়ানী থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম জানান, ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার শিবগাতী নামক স্থানে বেলা সাড়ে ১১টায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. জাফর সরদার ও অপর মোটরসাইকেল চালক শহিদ মারাত্মকভাবে আহত হন। আহত ওই সেনা সদস্যকে সিএইচএম হাসপাতালে ভর্তি করা হলে তিনি বিকাল সাড়ে ৩টার দিকে সেখানে মারা যান। আহত মোটরসাইকেল চালক শহিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply