মিরপুর বোটানিক্যাল গার্ডেনের লেকে সাঁতার কাটতে গিয়ে যুবকের মৃত্যু

|

ফাইল ছবি।

রাজধানীর মিরপুর বোটানিক্যাল গার্ডেনের লেকে সাঁতার কাটতে নেমে মো. হামজা (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। হামজা পরিবারের সঙ্গে রূপনগর এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ি এলাকায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম।

তিনি বলেন, মঙ্গলবার সকালে জাতীয় বোটানিক্যাল গার্ডেনের লেকে চাচা-ভাতিজা গোসল করতে নামেন। কিন্তু ভাতিজা হামজা ভালোভাবে সাঁতার না জানার কারণে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে মরদেহ উদ্ধার করে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এতো সকালে কীভাবে তারা গার্ডেনে প্রবেশ করলো জানতে চাইলে ওসি বলেন, নিহত হামজা রূপনগর এলাকায় থাকে। বোটানিক্যাল গার্ডেনের পেছনের দিকে একটা গেট আছে। তারা সেই গেট দিয়ে প্রবেশ করেছে। পরে লেকে সাঁতার কাটতে নামে। আশেপাশের এলাকার অনেকেই এখানে সাঁতার কাটতে নামে। গত বছরও এভাবে একজন মারা গেছে।

টিকটক করতে গিয়ে মৃত্যুর বিষয়ে তিনি বলেন, এ তথ্য সঠিক নয়। কারণ তারা দু’জনেই লেকের পানিতে নেমেছিল। টিকটক করবে কীভাবে। তবে চাচা- ভাতিজা কেউই ভালোভাবে সাঁতার জানতো না। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply