ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চাকু, কিরিচ, চাপাতি ও দা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরণের আদেশ দেয়। এর আগে সোমবার (২৬ জুন) রাতে উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্যকিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার সেনবাগ উপজেলার দৌলতপুর গ্রামের নাদিম মিয়ার বাড়ির মৃত ওহাবের ছেলে হাসান (২০), একই বাড়ির স্বপনের ছেলে রবিউল হোসেন ওরফে রবি (২০), সদর উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের ইসমাইল মিয়াজী বাড়ির ইসমাইলের ছেলে সুমন (২৮) ও পশ্চিম এওজবালিয়া গ্রামের সফিকের ছেলে রুবেল (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত্রীকালীন টহল ডিউটিকালে উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্যকিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। গ্রেফতার চার ডাকাত সদস্যকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply