পায়ে-কোমরে আঘাত পেয়ে হাসপাতালে মমতা

|

অল্পের জন্য হেলিকপ্টার দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। পরে হেলিকপ্টারটি জরুরি অবতরণ করা হয়। এ সময় দ্রুত নামতে গিয়ে পায়ে ও কোমরে আঘাত পান মমতা। খবর এনডিটিভির।

মঙ্গলবার (২৭ জুন) জলপাইগুড়ি থেকে বাগডোগরায় ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, উড্ডয়নের কিছু সময় পর প্রচণ্ড ঝড়-বৃষ্টির কবলে পড়ে হেলিকপ্টারটি। পরিস্থিতি এতটাই ভয়াবহ ছিল যে, একপর্যায়ে দুলতে শুরু করে উড়োযানটি। এ সময় দুর্ঘটনা এড়াতে হেলিকপ্টারের দিক পরিবর্তন করেন পাইলট। তড়িঘড়ি করে সেটি অবতরণ করেন একটি বিমানঘাঁটিতে। তাড়াহুড়ো করে নামার সময় পায়ে ও কোমরে ব্যথা পান মমতা। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে সেখান থেকে সড়কপথে বাগডোগরা গিয়ে বিমানযোগে কলকাতায় পৌঁছান তিনি। বিমানবন্দর থেকে সরাসরি এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় মমতা ব্যানার্জীকে। তবে চোট কতটা গুরুতর এ বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি চিকিৎসকরা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এসএসকেএমের চিকিৎসকরা জানিয়েছেন, মমতা ব্যানার্জীর এমআরআই পরীক্ষাও করা হবে। মুখ্যমন্ত্রীর জন্য উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিন রেডি করে রাখা ছিল। সেখানেই পরীক্ষানিরীক্ষার যাবতীয় ব্যবস্থা করা হয়।

উল্লেখ্য, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রচারে বেরিয়ে নন্দীগ্রামে পা ভেঙেছিল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভাঙ্গা পা নিয়ে রাজ্যজুড়ে প্রচারে নেমেছিলেন মমতা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply