রাইসের জন্য ব্রিটিশ রেকর্ড গড়তে প্রস্তুত আর্সেনাল

|

ছবি: সংগৃহীত

ওয়েস্টহ্যাম মিডফিল্ডার ডেকলান রাইসকে পেতে ট্রান্সফার ফির ব্রিটিশ রেকর্ড ভাঙতে প্রস্তুতি নিয়েছে আর্সেনাল। বোনাসসহ রেকর্ড ১০৫ মিলিয়ন পাউন্ড প্রস্তাব দিয়েছে গানাররা। অন্যদিকে, চেলসি থেকে জোড়া ফুটবলার দলে ভেড়াতে প্রস্তুত ইতালিয়ান জায়ান্ট এসি মিলান। ইএসপিএনের খবর।

ইংলিশ গণমাধ্যমের মতে, চেলসির মিডফিল্ডার রুবেন লফটাস-চিককে দলে নিতে চেলসির সাথে চুক্তি পাকা করে ফেলেছে ইতালির ক্লাবটি। একই সাথে দুই ফুটবলার নেবার পরিকল্পনার দ্বিতীয় ধাপে ব্লুদের আমেরিকান তারকা ক্রিস্টিয়ান পুলিসিচের সার্ভিসও পেতে চায় মিলান। এই ফরোয়ার্ডকে ইতালিতে নিয়ে যাবার আনুষ্ঠানিক আলোচনা শুরু করেছে দুই ক্লাব।

এদিকে, আরেক ইংলিশ মিডফিল্ডার ডেকলান রাইসকে পাবার লড়াইয়ে নেমেছে দুই জায়ান্ট ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। ওয়েস্টহ্যামের এই তারকার জন্য ব্রিটিশ রেকর্ড পরিমাণ অর্থের প্রস্তাব দিয়েছে আর্সেনাল। রাইসের জন্য ১০০ মিলিয়ন পাউন্ডের পাশাপাশি বোনাস হিসেবে আরও ৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে গানাররা। এর আগে, ১০০ মিলিয়ন পাউন্ডের ব্রিটিশ রেকর্ড গড়ে জ্যাক গ্রিলিশকে দলে নিয়েছিল ম্যানসিটি।

ইংল্যান্ডের আরেক তারকা জেমস ম্যাডিসনকে দলে নেবার খুব কাছে টটেনহ্যাম হটসপার। লেস্টার সিটি থেকে ম্যাডিসনকে দলে নেবার রেসে ছিল নিউক্যাসল ইউনাইটেডও। কিন্তু ৪০ মিলিয়ন ট্রান্সফার ফির যে প্রস্তুাব দিয়েছে টটেনহ্যাম, তাতে প্রাথমিকভাবে সম্মতি দিয়েছে লেস্টার।

এদিকে ফ্রান্সের লেফট উইঙ্গার মার্কাস থুরামকে দলে নিতে যাচ্ছে ইন্টার মিলান। জার্মান ক্লাব বরুশিয়া মুনশেনগ্লাডবাখ থেকে ফ্রান্সের হয়ে ‘৯৮ বিশ্বকাপ জেতা লিলিয়াম থুরামের ছেলেকে দলে নিচ্ছে ইতালিয়ান জায়ান্টরা।

কোচদেরও রদবদল চলছে। ইতালির সাবেক ফুটবলার ও য়্যুভেন্তাসের সাবেক কোচ আন্দ্রেয়া পিরলোকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সাম্পদোরিয়া।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply