ভাঙ্গায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, আহত ৮

|

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একই পরিবারের ৬ জনসহ মোট ৮ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের প্রথমে ভাঙ্গা হাসপাতালে পরে ৩ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুন) সকাল ৭টার সময় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রাম হাইওয়ে এক্সপ্রেস সড়কে ওভার ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো- বিল্লাল সরদার (৩৫), বিল্লালের স্ত্রী লিজা আক্তার (২৫), পুত্র আসরাফুল (১), প্রিয়া আক্তার (২০), আব্দুল্লাহ (৩০), বিল্লাল হোসেন (২২) এবং পলাতক ট্রাকের ড্রাইভার ও হেলপার।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবু জাফর জানান, সকালে ঈদের নামাজ পড়তে বের হবো। এ সময় সংবাদ পেয়ে ভাঙ্গা ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থল পৌঁছে আহতদেরকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে। ঢাকা থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার উল্টো পথে গিয়ে ঢাকাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একই পরিবারের ৬ জন ও ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ মোট ৮ জন আহত হয়েছেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম জানান, ঢাকা থেকে ভাঙ্গা পর্যন্ত হাইওয়ে এক্সপ্রেস পৃথক লেনের মহাসড়ক। ধারণা করা হচ্ছে, পুলিয়া থেকে ভুল ক্রমে ঢাকাগামী সড়কে প্রাইভেটকারটি ঢুকে পড়ে। মালিগ্রাম ওভার ব্রিজের ওপর ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সেদিনও ৮ জন নিহত হয়েছিল, আজও ৮ জন আহত হয়। আজ বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলো তারা।

এ ব্যাপারে শিবচর হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহ জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করি। গাড়ি ২টি জব্দ করা হয়েছে। ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। তবে প্রাইভেটকারটি উল্টো সাইডে আসার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। ধারণা করা হচ্ছে পুলিয়া নামক এলাকা দিয়ে রং সাইডে ঢুকে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply