কামরাঙ্গীরচরে নিখোঁজ ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

|

রাজধানীর কামরাঙ্গীরচর থানার হাজারীবাগ ফায়ার সার্ভিসের বিপরীত পাশের গলি থেকে নিখোঁজের একদিন পর বস্তাবন্দি মো. একলাস মিয়া (৫০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি জমি বিক্রির ব্যবসা করতেন বলে জানা গেছে।

শুক্রবার (৩০ জুন) সকাল ১০টার দিকে খবর পেয়ে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমান।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি জানান, নিহতের স্বজনরা গতকাল বৃহস্পতিবার (২৯ জুন) তার নিখোঁজ হওয়ার বিষয়ে হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ সকালের দিকে আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বস্তাবন্ধি অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। পরে তার মরদেহ উদ্ধার করে কামরাঙ্গীরচর থানায় নিয়ে আসি। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি মিটফোর্ড মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, মৃত একলাস মিয়া ১৩০ নং হাজারীবাগের স্থায়ী বাসিন্দা। তিনি জমি-জমা বিক্রির পাশাপাশি একটি বিরিয়ানির দোকানের ব্যবসাও করতেন। পরিবারকে খবর দেয়া হলে তারা গিয়ে তার মরদেহ শনাক্ত করে। কে বা কারা তাকে হত্যা করে বস্তায় ভরে ফেলে রেখে গেছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply