চাপমুক্ত থাকতেই বার্সায় ফেরেননি মেসি: লাপোর্তা

|

গোলডটকম থেকে সংগৃহীত ছবি।

ক্যারিয়ারের বাকি সময়ে চাপমুক্ত হয়ে খেলার জন্যই বার্সেলোনা যাননি লিওনেল মেসি- এমন দাবি ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তার। অথচ বার্সায় না যাওয়ার ভিন্ন কারণ দেখিয়েছিলেন এলএমটেন। এদিকে, ন্যু ক্যাম্প থেকে মেসিকে আনুষ্ঠানিক বিদায় জানাতে আরও সময় লাগার কথা জানিয়েছেন লাপোর্তা। খবর গোলডটকমের।

অশ্রুসিক্ত চোখে মেসি বিদায় বলেছিলেন তার প্রিয় ক্লাব বার্সেলোনাকে। যদিও পরবর্তী গন্তব্য পিএসজিতেও থিতু হতে পারেননি লা পুলগা। গুঞ্জন ছিল, প্রিয় ন্যু ক্যাম্পেই ফিরতে পারেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসি। তবে, ঘরে ফেরার এ যাত্রায়ও বাধা হয়ে দাঁড়ায় আর্থিক সংকট। মেসিকে নিতে হলে বিক্রি করতে হবে বেশ কয়েকজন ফুটবলারকে। যা চাননি বলেই ইন্টার মিয়ামিতে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেন মেসি। তবে এ নিয়ে ভিন্ন সুর বার্সেলোনা সভাপতির কণ্ঠে।

ফুটবল ক্লাব বার্সেলোনার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা বলেন, মেসি বার্সায় ফিরতে চেয়েছিলো। পিএসজিতে সে খুবই বাজে সময় কাটিয়েছে। ওর বাবা আমাকে জানিয়েছেন, ও আর এই চাপ নিতে চায়নি। আমরা তাকে ও তার সিদ্ধান্তকে সম্মান করি। মায়ামি-যাত্রার জন্য শুভকামনা।

এদিকে, তড়িঘড়ি করে বার্সা ছাড়ার কারণে সে সময় মাঠ থেকে বিদায় নিতে পারেননি এলএমটেন। এ নিয়ে আক্ষেপ আছে বার্সেলোনা ও মেসি ভক্তদের। সভাপতি হুয়ান লাপোর্তা প্রতিশ্রুতি দিয়েছিলেন ক্লাব জার্সিতেই ন্যু ক্যাম্প থেকে রাজকীয় বিদায় দেয়া হবে মেসিকে। তবে ন্যু ক্যাম্পে সংস্কার কাজ চলায় সেই বিদায়ের জন্য অন্তত আরও এক বছর অপেক্ষা করতে হবে ভক্তদের।

মেসির বিদায় প্রসঙ্গে লাপোর্তা বলেন, বার্সা সব সময়ই ওর ঘর থাকবে। মেসিকে মাঠ থেকে বিদায় দেয়ার জন্য তার প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করেছি। স্পটিফাই ক্যাম্প ন্যুর শুরুর দিন মেসির বিদায়ের জন্য দারুণ হতে পারে।

অপরদিকে, ইউরোপকে বিদায় জানালেও চ্যাম্পিয়ন্স লিগের মৌসুম সেরা গোলের স্বীকৃতি পেয়েছেন লিওনেল মেসি। যে লড়াইয়ে তিনি পেছনে ফেলেছেন এমবাপ্পে, হল্যান্ড ও ভিনিসিয়ুসদের।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply