মেয়েকে ধর্ষণের অভিযোগ, বাবাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

|

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা ইউসুফ আলিসহ ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে।

শনিবার (১ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও সদর থানায় ভুক্তভোগী কিশোরীর মা এই মামলা দায়ের করেন। এ ঘটনায় অভিযুক্ত বাবা ইউসুফ আলিসহ অন্যান্য আসামিরা পলাতক রয়েছে। ঠাকুরগাঁও সদর থানার ওসি মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সদর উপজেলা গড়েয়া ইউনিয়নের রাম খামার ভোপলা গ্রামের বাসিন্দা ইউসুফ আলি তার স্ত্রীকে বিভিন্ন অজুহাতে মারপিট করে বাপের বাড়িতে চলে যেতে বাধ্য করে। কয়েকমাস পূর্বে স্ত্রীর পা আগুনে পুড়ে গেলে তিনি দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসা নেন। এই সময় বাড়িতে তার কিশোরী মেয়ে একা থাকার সুযোগে ইউসুফ আলি তাকে কৌশলে ধর্ষণ করে। এভাবে মেয়েকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন তিনি। একপর্যায়ে ওই কিশোরীর মা বিষয়টি মেয়ের কাছে জানতে পারেন। পরে স্থানীয় গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রইস উদ্দিন সাজু ও ইউপি সদস্য গোলাপকে বিষয়টি অবগত করলে তারা ওই কিশোরীকে গোপনে শহরের ‘আমাদের হাসপাতাল’ নামে একটি ক্লিনিকে নিয়ে গর্ভপাত করান। বিষয়টি এলাকায় জানাজানি হলে গ্রামবাসী দোষীদের বিচার দাবি করে সড়ক অবরোধ করে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়দের অভিযোগ, ঘটনার সাথে সম্পৃক্ত গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রইস উদ্দিন সাজু বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করলেও তাকে মামলা থেকে আড়ালে রাখা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ওসি ফিরোজ কবির জানান, মামলার তদন্ত ও আসামি গ্রেফতারের স্বার্থে এজাহারভুক্তদের নাম প্রকাশ করা যাচ্ছে না। শনিবার ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে।

এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুষ্ঠু বিচার দাবি করেছেন ভুক্তভোগী কিশোরীর মাসহ গ্রামবাসী।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply