আল ইত্তেফাকের কোচ হলেন জেরার্ড

|

ছবি: সংগৃহীত

সৌদি প্রো লিগে যাওয়া নতুন বড় নাম হলেন লিভারপুল কিংবদন্তি স্টিভেন জেরার্ড। সৌদি ক্লাব আল ইত্তেফাকের কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন এই ইংলিশ কিংবদন্তি। সোমবার (৩ জুলাই) এক বিবৃতিতে তার কোচ হওয়ার খবর নিশ্চিত করেছে আল ইত্তেফাক। ইএসপিএনের খবর।

গত অক্টোবরে অ্যাস্টন ভিলা ছাড়ার পর থেকে ক্লাবহীন ছিলেন জেরার্ড। এর মধ্যে একাধিক ক্লাবের সঙ্গে জড়িয়ে তার নাম শোনা গেলেও শেষ পর্যন্ত কোথাও যাওয়া হয়নি জেরার্ডের। গত জুনে জেরার্ডের সৌদি ভ্রমণের পর আল ইত্তেফাকের প্রস্তাবের খবর সামনে আসে। তখন অবশ্য জানা যায়, সৌদি ক্লাবের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই ইংলিশ কিংবদন্তি।

এরপর গত সপ্তাহ থেকে আবার আলাপ শুরু হয় দুই পক্ষের। শেষ পর্যন্ত ফলপ্রসূ হয়েছে আলাপ। জেরার্ড দুই বছরের জন্য আল ইত্তেফাকের কোচ হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ক্লাব প্রেসিডেন্ট খালিদ আল দাবাল।

২০২১ সালে রেঞ্জার্সকে ১০ বছরের মধ্যে প্রথমবারের মতো স্কটিশ লিগ জেতান ‘স্টিভি জি’। গত মৌসুমে রেলিগেটেড হওয়া লিস্টার সিটি এবং লিডস ইউনাইটেডে কোচের শূন্য পদের জন্য এই কিংবদন্তির নাম শোনা গেলেও লিস্টারের দায়িত্ব এরইমধ্যে নিয়ে নেন এনজো মারেসকা। আর, সাবেক নরউইচ কোচ ড্যানিয়েল ফার্ক লিডসের৪ দায়িত্ব নিতে পারেন বলে শোনা যাচ্ছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply