ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়াতে চায় আফগানিস্তান

|

ছবি: সংগৃহীত

একমাত্র টেস্টে বাংলাদেশের বিপক্ষে রেকর্ড ব্যবধানে হারলেও চট্টগ্রামে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়াতে চায় আফগানিস্তান। এমন প্রত্যাশার কথা জানিয়েছেন আফগান অধিনায়ক হাশমতউল্লাহ শহিদি।

সোমবার (৩ জুন) সংবাদ সম্মেলনে শহিদি বলেন, আমরা এই ভেন্যুতে টেস্ট জিতেছি, ওয়ানডে সিরিজ ২-১ এ হেরেছি। নতুন পরিকল্পনায় প্রস্তুতি নিয়েছি। ইনশাআল্লাহ, প্রথম ম্যাচেই আমরা সর্বোচ্চটা দিয়ে খেলবো। বাংলাদেশের বিপক্ষে টেস্টে লজ্জাজনক পরাজয়ে দলে ছিলেন না অভিজ্ঞ রশিদ খান। ওয়ানডেতে তিনি ফিরেছেন, যা দলের জন্য বাড়তি অনুপ্রেরণা বলে জানালেন অধিনায়ক।

তিনি আরও বলেন, সে (রশিদ) আমাদের অনেক বড় খেলোয়াড়। একাদশে যখন রশিদের মতো ক্রিকেটার থাকে, অধিনায়ক হিসাবে আমাকে তা অনেক আত্মবিশ্বাস দেয়। সে টেস্ট ম্যাচ খেলেনি। এখন সে আমাদের জন্য ভালো কিছু করবে। টেস্ট ম্যাচ আমাদের শিক্ষা দিয়েছে। আবুধাবিতে আমরা ১৫ দিন ক্যাম্প করেছি। টেস্টে যা করতে পারিনি, এবার আমরা তা করার জন্য প্রস্তুত।

শহিদি বলেন, আমরা প্রতিপক্ষের পুরো টিমকে নিয়ে চিন্তা করছি। আলাদাভাবে কাউকে নিয়ে নয়। নিজেরা মাঠে কেমন খেলবো সেটা আমাদের মূল বিষয়।

বাংলাদেশকে নিয়ে আফগান অধিনায়ক বলেন, বাংলাদেশ সব সময় নিজেদের মাঠে ভালো খেলে। ওয়ানডেতে গত কয়েক বছর ধরে তারা ভালো খেলছে। আমরাও ওয়ানডেতে ভালো খেলছি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply