উইকেট নিয়ে ভাবছেন না হাশমতউল্লাহ শহিদি

|

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরুর আগে ঘাসের উইকেটে অনুশীলন করতে দেখা গেছে বাংলাদেশের খেলোয়াড়দের। চট্টগ্রামেও ব্যাটিং সহায়ক উইকেটে খেলতে পারে দুই দল। আর তাতেই আবারো আলোচনায় উইকেট। তবে উইকেট নিয়ে ভাবছেন  আফগান অধিনায়ক হাশমতউল্লাহ শহিদি।

বাংলাদেশের পিচে খেলা মানেই স্পিন সহায়ক উইকেট। এমন ভাবনা নিয়েই টাইগারদের বিপক্ষে খেলতে আসে প্রতিপক্ষ দলগুলো। কিন্তু সবাইকে চমকে দিয়ে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট সিরিজে ব্যাটিং সহায়ক উইকেট বানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

মঙ্গলবার ( ৪ জুন) প্রথম ওয়ানডের আগে সংবাদ সম্মেলনে আফগান অধিনায়ক শহিদি বলেন, আমি উইকেট দেখেছি, আমার মনে হয়েছে উইকেট ব্যাটিং সহায়ক হবে। আমরা ভালো ক্রিকেট খেলছি। উইকেট দুই দলের জন্যই সমান হবে।

তিনি আরও বলেন, এই ভেন্যুতে আমরা টেস্ট জিতেছি, ওয়ানডে সিরিজে ২-১ এ হেরেছি। এখন নতুন একটা সিরিজ। নতুন পরিকল্পনা নিয়ে, নতুন উদ্যমে নামব। আমরা সেরা ক্রিকেট খেলার চেষ্টা করবো।

টাইগারদের বিপক্ষে টেস্ট ম্যাচে ছিলেন না তারকা স্পিনার রশিদ খান। এই স্পিনার ও ফজল হক ফারুকি দলে ফেরায় ভালো করার আত্মবিশ্বাস পাচ্ছে আফগান অধিনায়ক। তিনি মনে করেন সাম্প্রতিক সময়ে ভালো ক্রিকেট খেলছে তারা। এছাড়াও বাংলাদেশের কোনো নির্দিষ্ট খেলোয়াড়কে নিয়ে ভাবছেন না তিনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply