নওগাঁয় প্রধান শিক্ষকের আপত্তিকর ভিডিও ভাইরাল, শাস্তি দাবি (ভিডিও)

|

অভিযুক্ত প্রধান শিক্ষক।

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে একটি স্কুলের প্রধান শিক্ষকের কক্ষে আপত্তিকর ঘটনার কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে এলাকায় চলছে রীতিমতো তুলকালাম! এ ঘটনায় প্রধান শিক্ষকের শাস্তির দাবি জানিয়েছেন অভিভাবক ও স্থানীয়রা। যদিও এ নিয়ে এখনও থানায় কোনো অভিযোগ করেননি ওই নারী শিক্ষক। আর, ঘটনা খতিয়ে দেখে এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস উপজেলা শিক্ষা কর্মকর্তার।

শুধু একদিনেরই নয় আরও দু’দিনের ফুটেজ ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদের একজন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাদাত শামীম আহমেদ। আরেকজন স্কুলের এক নারী শিক্ষক। এ ঘটনায় ক্ষুব্ধ শিক্ষার্থী-অভিভাবক ও স্থানীয়রা।

স্থানীয়রা বলছেন, এটা আমাদের জন্য লজ্জাজনক। বাচ্চারা স্কুলে যেতে চাইছে না। অভিভাবকরা শঙ্কিত। এর আগেও এ ধরনের ঘটনা সে ঘটিয়েছে। সেগুলো কোনোমতে ধামাচাপা দিয়ে এতোদিন এখানে টিকে আছে সে। তার নিয়োগ নিয়েও অনেক বিতর্ক আছে।

এলাকাবাসী বলছে, দীর্ঘদিন এ স্কুলে কোনো পরিচালনা কমিটি না থাকায় বেপরোয়া হয়ে উঠেছেন প্রধান শিক্ষক। স্বেচ্ছাচারিতাসহ নানা অপকর্মের অভিযোগও করেন তারা।

এদিকে, ছড়িয়ে পড়া ওই ভিডিও নিয়ে বিব্রত অন্য শিক্ষকরাও। তবে ক্যামেরার সামনে মুখ খুলতে চান না তাদের কেউই। অন্যদিকে, গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত ওই প্রধান শিক্ষক। আর, ঘটনা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার আশ্বাস উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার।

বদলগাছি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াসিউর রহমান বলেন, তদন্ত করার প্রয়োজন হলে তদন্ত অবশ্যই করা হবে। প্রয়োজনে শোকজ করা হবে। এ ব্যাপারে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

তবে, এ ঘটনায় এখনও থানায় কোনো অভিযোগ করেননি ওই নারী শিক্ষক। দ্রুত শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবি অভিভাবক ও স্থানীয়দের।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply