মেসিকে অবশেষে দেখা যাবে ১৬ জুলাই

|

ছবি: সংগৃহীত

অবশেষে ইন্টার মায়ামির জার্সিতে মেসিকে দেখা যাবে ১৬ জুলাই। শুক্রবার (৭ জুলাই) ইন্টার মায়ামি মেসিকে সমর্থকদের সামনে উপস্থাপন করার দিনক্ষণ জানিয়ে দিয়েছে। খবর গোল ডটকমের।

‘দ্য আনভেইল’ নামের এই আয়োজন হবে ১৬ জুলাই ইন্টার মায়ামির নিজেদের মাঠে। ক্লাবের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে মেসির নাম উল্লেখ না করে বলা হয়, প্রধান পরিচয় পর্বটিতে অন্তর্ভুক্ত থাকবে রোমাঞ্চকর বিনোদন। সঙ্গে মাঠে বক্তৃতার আয়োজনসহ আরও অনেক কিছু থাকছে।

ফুটবল বিষয়ক গণমাধ্যম গোল ডটকম ‘ডেইলি মেইল’-এর বরাত দিয়ে উল্লেখ করেছে, সেদিন মেসির পাশাপাশি পরিচয় করিয়ে দেয়া হতে পারে মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ সের্হিও বুসকেতস ও জর্দি আলবাকেও। উপস্থিত থাকতে পারেন ক্লাবের নতুন কোচ জেরার্ড ‘টাটা’ মার্তিনোও।

সাত বারের ব্যালন ডি’অর জয়ী মেসির অভিষেক ঘটবে ২১ জুলাই। বিশ্বকাপজয়ী এই মহাতারকা সেদিন লিগ কাপে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে যুক্তরাষ্ট্রে নতুন যাত্রা শুরু করবেন। এরপর তাকে সমর্থকদের সামনে উপস্থাপন করা হবে, এমনটাই বলা হচ্ছিল। যদিও এটা ছিল অনানুষ্ঠানিক খবর।

১৯ জুলাই ডিসি ইউনাইটেডের মাঠে আয়োজিত এমএলএস অল-স্টারস বনাম আর্সেনালের ম্যাচেও দেখা যেতে পারে মেসিকে, এমন জল্পনাও চলছিল। কয়েকদিন পর অল-স্টারসের ঘোষিত স্কোয়াড দেখে জানা যায়, আর্জেন্টাইন মহাতারকা ম্যাচটি খেলছেন না।

অবশেষে মেসি ভক্তদের অপেক্ষার প্রহর শেষ হচ্ছে। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে মায়ামির জার্সিতে দেখা যাবে এক সপ্তাহ পর।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply