নেত্রকোণায় বাসের চাপায় পিতা-পুত্র নিহত, স্ত্রী-সন্তানসহ আহত আরও ৫

|

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের সাকুয়া বাজার এলাকায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছেন। এ সময় নিহতের স্ত্রী-সন্তানসহ আরও পাঁচজন আহত হয়েছেন। রোববার (৯ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কামারউড়া গ্রামের আমজাদ ফকিরের ছেলে আবুল হাশেম আলাউদ্দিন তার স্ত্রী ও চার সন্তানকে নিয়ে ময়মনসিংহ থেকে সিএনজিযোগে নেত্রকোণার আটপাড়ায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে বিকেল সাড়ে ৪টার দিকে নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া বাজারের কাছে পৌঁছালে নেত্রকোণা থেকে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশ আরও জানায়, ঘটনাস্থলেই ছেলে বনি আমিন (১২) মারা যান এবং অন্য যাত্রীরা মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল হাশেম আলাউদ্দিনকে (৪৫) মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন আলাউদ্দিনের স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার (১৪), ছেলে আদম আলী (৮) ও ছোট মেয়ে ফাতেমা আক্তার (২)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আহত সিএনজিচালক প্রাথমিক চিকিৎসা নিয়ে নাম রেজিস্ট্রি না করেই পালিয়ে গেছে বলে জানা গেছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply