সিরিয়াল নিয়ে তর্ক: অটোরিকশা চালকের লাঠির আঘাতে লাইনম্যান নিহত

|

নিহত লাইনম্যান মো. হারুন। ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, ফেনী:

ফেনীর ছাগলনাইয়ায় সিএনজিচালিত অটোরিকশা চালকের লাঠির আঘাতে মো. হারুন (৫৫) নামে এক লাইনম্যান নিহত হয়েছেন। অটোরিকশার সিরিয়াল নিয়ে তর্কাতর্কির জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এ ঘটনায় অভিযুক্ত বেলাল হোসেনকে (৪৫) আটক করেছে পুলিশ।

রোববার (৯ জুন) বেলা আড়াইটার দিকে উপজেলা শহরে এ ঘটনা ঘটে। নিহত হারুন ছাগলনাইয়া পৌর শহরের হাজীপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

অভিযুক্ত বেলাল নোয়াখালীর সুধারাম থানার ধর্মপুর গ্রামের সিরাজুল হকের ছেলে। তিনি ও তার ছেলে বাপ্পি দীর্ঘদিন ধরে ছাগলনাইয়া শহরে ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন।

ছাগলনাইয়া অটোরিকশা চালক সমিতির সাধারণ সম্পাদক ওমর ফারুক জানান, হারুন দীর্ঘদিন যাবত ফেনী-ছাগলনাইয়া সিএনজি রুটে ছাগলনাইয়া স্ট্যান্ডে লাইনম্যানের দায়িত্বে রয়েছেন। রোববার বেলা আড়াইটার দিকে অটোরিকশার সিরিয়াল নিয়ে (পুলিশের ডিউটি না করলে সিরিয়াল পরে হবে) বেলালের সঙ্গে তার বাকবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে বেলাল ও তার ছেলে বাপ্পি হারুনকে লাঠি দিয়ে আঘাত করে। এতে হারুন মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ পৌরসভার সামনে থেকে বেলালকে আটক করে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদীপ রায় পলাশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাৎক্ষণিক ঘটনায় অভিযুক্ত সিএনজিচালিত অটোরিকশা চালক বেলাল হোসেনকে আটক করা হয়েছে। বাপ্পিকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহত পরিবারের স্বজনরা মর্মাহত। তারা থানায় অভিযোগ দিলে বাকি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply