জুতার বক্সে ৯ হাজার ইয়াবা, কক্সবাজার বিমানবন্দরে ডিস ব্যবসায়ী আটক

|

কক্সবাজার প্রতিনিধি:

জুতার বক্সে করে ইয়াবা পাচারকালে কক্সবাজার বিমানবন্দরে এক ক্যাবল ব্যবসায়ীকে (ডিস) আটক করা হয়েছে। এ সময় তার কাছে থেকে ৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটা ফ্লাইটের যাত্রী ছিলেন তিনি। পরে বিমানবন্দরে স্ক্যানিং মেশিনে চেকিংয়ের সময় তার হাতে থাকা জুতার বক্সে ইয়াবা থাকার তথ্য পায় কর্তৃপক্ষ।

আটক পাচারকারী চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চুন্না পাড়া এলাকার মৃত নুরুল ইসলাম চৌধুরীর ছেলে নুরুল আয়ুব চৌধুরী। পেশায় তিনি ডিস ব্যবসায়ী।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক গোলাম মর্তুজা হাসান বলেন, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের (বিজি-৪৩৪) যাত্রী ছিলেন নুরুল আয়ুব চৌধুরী। যাত্রীদের ব্যাগসহ অন্যান্য মালামাল স্ক্যানিং করার সময় এক যাত্রীর সঙ্গে থাকা একটি জুতার বক্স সন্দেহজনক মনে হলে দায়িত্বরত এনএসআই ও বিমানবন্দরের গোয়েন্দারা তাকে তল্লাশির সিদ্ধান্ত নেন। পরে নুরুল আয়ুব চৌধুরীর ব্যাগসহ অন্য মালামাল তল্লাশির সময় হাতে থাকা জুতার বক্সের ভেতর থেকে ৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply