নরসিংদীতে পৃথক অভিযানে বিয়ার-ইয়াবাসহ গ্রেফতার ৩

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৭৯২ ক্যান বিয়ার ও ২০৫ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (১০ জুলাই) রাত ৮টায় পলাশের ঘোড়াশাল থেকে বিয়ারসহ দু’জন ও নরসিংদী সদর উপজেলার বিলাসদী থেকে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অণির্বান চৌধুরী।

তিনি বলেন, সোমবার রাত ৮টার দিকে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসারের নেতৃত্বে উপ-পরিদর্শক নাঈমুল মোস্তাকসহ গোয়েন্দা শাখার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পলাশ থানার ঘোড়াশালে অবৈধ অস্ত্র, গুলি ও মাদক উদ্ধারে অভিযান চালায়। এ সময় ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া এলাকার শহীদ ময়েজ উদ্দিন সেতুর টোলপ্লাজার সামনে পাকা রাস্তার ওপর থেকে একটি সিলভার রঙের প্রোবক্স প্রাইভেটকার আটক করে। সেসময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৭৯২ ক্যান বিয়ারসহ দু’জনকে গ্রেফতার করা হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

গ্রেফতারকৃতরা হলেন, নরিসংদী সদর উপজেলার হাজীপুর সাহাপাড়ার নারায়ণ চন্দ্র শীলের ছেলে তপন চন্দ্র শীল (৩৮) ও চাঁদপুর জেলার মতলব থানার বালুচর এলাকার মৃত মাহমুদ হোসেনের ছেলে মো. কবির (২৮)। একই দিনে রাতে নরসিংদী সদর উপজেলার বাসাইল আল্লাহু চত্বর এলাকায় অভিযান চালিয়ে ২০৫ পিস ইয়াবাসহ মো. গোলাপ মিয়া (৩০) নামে একজনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের অন্য আরেকটি টিম। গোলাপ মিয়া নরসিংদীর রায়পুরা উপজেলার মধ্যনগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত সকলের বিরুদ্ধে পলাশ থানা ও নরসিংদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply