ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যসহ যুবলীগ নেতার ছেলে আটক

|

জব্দকৃত মাদক ও আটককৃত সানোয়ার হোসেন জয়।

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৪৯০ পিস ইয়াবা ও ২ কেজি ১৩ গ্রাম গাঁজাসহ ইউনিয়ন যুবলীগ নেতা জমির উদ্দীনের ছেলে সানোয়ার হোসেন ওরফে জয় (১৯) কে আটক করেছে পুলিশ। এ সময় দৌড়ে পালিয়ে যান সানোয়ার হোসেনের বাবা যুবলীগ নেতা জমির উদ্দীন।

বুধবার (১২ জুলাই) দুপুরে আটককৃত সানোয়ার হোসেনকে জেল হাজতে প্রেরণ করে আদালত। এর আগে, মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে তাদেরকে আটক করে পুলিশ।

পলাতক জমির উদ্দীন।

এ প্রসঙ্গে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান জানান, লাহিড়ী বাজারে মাছ ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিল যুবলীগ নেতা জমির উদ্দীন ও তার ছেলে জয়। খবর পেয়ে মঙ্গলবার বিকেলে তাদের বাড়িতে অভিযান চালান বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবা-ছেলে দুজনই মাদক ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জমিরের বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তার ছেলেকে আটক করা হয়েছে। বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলার অপর আসামি জমিরকে ধরতে পুলিশের অভিযান চলছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply