স্বামীকে পড়াতে লোকের বাড়িতে বাসন মাজলেন স্ত্রী, সরকারি চাকরি পেয়েই অন্যত্র বিয়ে

|

স্বামী বেকার। প্রস্তুতি নিচ্ছেন সরকারি চাকরির। অপরদিকে স্ত্রী সংসারের খরচ ও স্বামীর পড়ার খরচ মেটাতে কাজ করেছেন গৃহকর্মী হিসেবে। কিন্তু চাকরি পাওয়ার পরই স্ত্রীকে জানিয়ে দিলেন, তিনি আর সংসার করতে চান না। বিয়ে করলেন অন্য নারীকে। খবর ইকোনমিক্স টাইমসের।

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। ওই সরকারি ট্যাক্স অফিসারের নাম কামরু হাথিলে। তার স্ত্রীর নাম মমতা। মধ্যপ্রদেশের বাসিন্দা কামরু এবং মমতা ভালোবেসে বিয়ে করেছিলেন ২০১৫ সালে। সেই সময় কামরু ছিলেন বেকার যুবক। স্নাতক হলেও চাকরি জোটেনি। মমতাই কামরুকে বলেছিলেন সরকারি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে। কথা দিয়েছিলেন, যাবতীয় খরচ তিনি জোগাবেন।

স্ত্রী তার স্বামীর পড়ার খরচ মেটাতে লোকের বাড়িতে বাসন মাজতেও দ্বিধা করেননি। পরীক্ষার খরচসহ বই-পুস্তক সব কিনে দিয়েছেন। কিন্তু ট্যাক্স অফিসার হিসেবে চাকরি পাওয়ার পরই ওই ব্যক্তি তার স্ত্রীকে বাবার বাড়িতে চলে যেতে বাধ্য করেন।

২০২১ সালে এই ঘটনার পর মমতা মামলা করেছিলেন কামরুর বিরুদ্ধে। কামরু সেই সময় আদালতে মেনে নেন, মমতা তার স্ত্রী। তাকে মাসে ১২ হাজার টাকা করে দেয়ার প্রতিশ্রুতিও দেন কামরু। সম্প্রতি মমতা অভিযোগ করেছেন, কামরু তার প্রতিশ্রুতি পালন করেননি। সেই মর্মেই মমতা আবার মামলা করেছেন তার স্বামীর বিরুদ্ধে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply