বন্যা দুর্গতদের ভোগান্তি দেখতে গিয়ে ‘থাপ্পড়’ খেলেন জনপ্রতিনিধি!

|

ছবি: সংগৃহীত

বন্যাকবলিত এলাকায় দুর্গতদের ভোগান্তির চিত্র দেখতে গিয়ে বেকায়দায় পড়েছেন এক জনপ্রতিনিধি। কয়েকদিন ধরে বন্যা চললেও দেরি করে খোঁজ নিতে যাওয়ায় তাকে ঘিরে বিক্ষোভ শুরু করেন ভুক্তভোগী বাসিন্দারা। এরই ফাঁকে ক্ষুব্ধ এক নারী থাপ্পড় বসিয়ে দেন ওই জনপ্রতিনিধির গালে। খবর বার্তা সংস্থা এএনআইয়ের।

বুধবার (১২ জুলাই) নিজের বিধানসভা আসনের বন্যাকবলিত এলাকা পরিদর্শনে গিয়ে এমন পরিস্থিতির শিকার হন হরিয়ানার জননায়ক জনতা পার্টির (জেজেপি) বিধায়ক ঈশ্বর সিংহ। এ ঘটনার একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বন্যা কবলিত এলাকার বাসিন্দারা জানান, স্থানীয় প্রশাসনের তৈরি করা ছোট একটি বাঁধ ভেঙে গিয়ে লোকালয়ে পানি ঢুকে পড়েছে। এর সাথে ঘর্ঘরা নদীর পানি মিশে রাজ্যের বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়েছে। বাঁধটি নির্মাণে দুর্নীতির অভিযোগও তোলেন তারা।

এদিকে বুধবারের ওই ঘটনায় বিধায়কের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন স্থানীয়রা। এ সময় এক নারী ব্যাপক ক্ষুব্ধ হয়ে ওঠেন। তিনি বিধায়কের দিকে এগিয়ে এসে প্রশ্ন করেন, আপনি এখন কেন এখানে এসেছেন? ভিডিওতে দেখা যায়, প্রশ্নের জবাবে বিধায়ক কিছু বলার চেষ্টা করতেই তার গালে কষিয়ে চড় মারেন ওই নারী।

এদিকে নিজের বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক ঈশ্বর সিংহ। তিনি বলেন, ওই নারী বলছেন, বাঁধ ভেঙে গেছে। কিন্তু বাঁধটি আসলে ভেঙে যায়নি। তিনি মিথ্যা দাবি করেছেন।

তিনি আরও বলেন, আমি তাকে বোঝানোর চেষ্টা করছিলাম যে, প্রবল বৃষ্টির কারণে এ দুর্যোগ সৃষ্টি হয়েছে। দেশটির সরকারি সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেন, ওই নারীকে তিনি ক্ষমা করে দিয়েছেন। তাই এ ঘটনায় তিনি কোনও আইনি পদক্ষেপ গ্রহণ করবেন না।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply