ধানমন্ডিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আইডিয়াল কলেজ শিক্ষার্থী নিহত

|

রাজধানীর ধানমন্ডি থানার শেখ জামাল ক্লাবের ফুটপাতের সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আদনান সাইদ রাকিব (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। সে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

রোববার (১৬ জুলাই) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

তিনি বলেন, রাত ১১টার দিকে শেখ জামাল ক্লাবের আমবাগানের সামনের ফুটপাতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আদনান সাঈদ রাকিব গুরুতর আহত হয়। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ছিনতাইকারীর ছুরিকাঘাত নাকি পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে আমরা এখনও নিশ্চিত নই। মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে। সে গ্রীন রোড স্টাফ কোয়ার্টারের বাসিন্দা।

ঢামেক মর্গে দেখা যায়, আদনান সাঈদ রাকিবের ডান কাঁধে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এই আঘাতেই তার মৃত্যু হয়েছে।

নিহতের বড় ভাই হৃদয় বলেন, রাতে বাসার উল্টা পাশে ধানমন্ডি বয়েজ কলেজের রায়হান নামে তার এক বন্ধুর সাথে চা খেতে যায়। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার কাছে থাকা মোবাইল ফোন নিয়ে যায়। এতে ঘটনাস্থলে আমার ভাই মারা যায়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply