সেল্টা ভিগোর ১৮ মিনিটের ঝড়ে উড়ে গেলো রোনালদোর আল নাসর

|

ছবি: সংগৃহীত

ক্লাব ফ্রেন্ডলি ম্যাচে স্প্যানিশ ক্লাব সেল্টা ভিগোর কাছে ৫-০ গোলের ব্যবধানে হেরেছে ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল নাসর। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ম্যাচের ৫৭ থেকে ৭৫ মিনিটের মধ্যে ৫ গোল খেয়ে বসে সৌদির ক্লাবটি। মূলত এই ১৮ মিনিটের ঝড়েই লণ্ডভণ্ড হয়ে যায় রোনালদোরা।

পর্তুগালের এস্টাডিও দো আলগারভে স্টেডিয়ামে সেল্টা ভিগোর মুখোমুখি হয় আল নাসর। ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে খেলতে থাকে দু’দল। ম্যাচের ৬ মিনিটেই এগিয়ে যেতে পারতো স্প্যানিশ ক্লাবটি। রদ্রিগেজের বুলেট গতির শট আল নাসর ডিফেন্ডারের গায়ে লেগে গোলপোস্টের বাইরে দিয়ে চলে যায়।

ম্যাচের ১২ মিনিটে সুবর্ণ সুযোগ পায় আল নাসর। লুইস গুস্তাভোর বাড়িয়ে দেয়া বল লাফিয়ে হেড করেন রোনালদো। বল গোলরক্ষককে ফাঁকি দিলেও কাঙ্ক্ষিত জাল খুঁজে নিতে পারেননি। উল্টো ম্যাচের ১৪ মিনিটে সেল্টার স্ট্রাইকার লার্সেনের শট গোলপোস্টে লেগে ফিরে আসে। ম্যাচের ২৪ মিনিটে সহজ সুযোগ মিস করেন পর্তুগিজ তারকা রোনালদো। গোলরক্ষকের সামনে ফাঁকা বল পেয়েও গোল করতে ব্যর্থ হন তিনি। এরপর আর কোনো বিপদ না হওয়ায় গোলশুন্য ড্র নিয়েই বিরতিতে যায় দু’দল।

ছবি: সংগৃহীত

বিরতির পর একের পর এক আক্রমণ শানাতে থাকে সেল্টা ভিগো। আক্রমণ সামলাতে গিয়ে মারাত্মকভাবে ফাউল করায় লাল কার্ড দেখেন আল নাসর ডিফেন্ডার আব্দুল্লাহ আল আমরি। ম্যাচের ৫৭ মিনিটে আলানসোর গোলে এগিয়ে যায় স্প্যানিশ ক্লাবটি। কর্নার থেকে উড়ে আসা বলে আলানসোর ক্ষিপ্ত গতির হেড বল জাল খুঁজে পায়। এর ঠিক পাঁচ মিনিট পর দলের ব্যবধান দিগুণ করেন লারসেন। ডান দিক থেকে বাড়ানো বলে হেড দিয়ে বল জালে জড়ান তিনি।

ম্যাচের ৭১ মিনিটে দলের তৃতীয় গোলটি করেন রদ্রিগেজ। ডি-বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শট গোলরক্ষককে পরাস্ত করেন এই স্প্যানিয়ার্ড। এর ঠিক দুই মিনিট পর নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন লারসেন।

ম্যাচের ৭৫তম মিনিটে দলের পঞ্চম ও নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন লারসেন। বক্সের ভেতর থেকে কোণাকুণি শটে বল জাল খুঁজে নেন তিনি। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ ক্লাব সেল্টা ভিগো। অন্যদিকে, মৌসুমের প্রথম ম্যাচেই বড় ব্যবধানের হারের তিক্ত স্বাদ পেলো রোনালদোরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply