টটেনহ্যাম ছেড়ে বায়ার্নে যেতে চান হ্যারি কেইন!

|

ছবি: সংগৃহীত

প্যারিস সেন্ট জার্মেই নয় টটেনহ্যাম ছেড়ে বায়ার্ন মিউনিখে পাড়ি দিতে চান ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেইন, দাবি করছে ইংলিশ গণমাধ্যম। এমবাপ্পের ক্লাব ছাড়ার সিদ্ধান্তের পর নতুন স্ট্রাইকারের সন্ধানে আছে পিএসজি। কিন্তু কেইন পিএসজি যেতে আপত্তি পরায় বড় ধাক্কা খাবে ফ্রান্সের চ্যাম্পিয়নরা।

এবারের গ্রীস্মকালীন দলবদলের শুরু থেকে হ্যারি কেইন টটেনহ্যাম ছাড়তে মরিয়া। শুরুতে কেনের সার্ভিস পাবার লড়াইয়ে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু কিলিয়ান এমবাপ্পে পিএসজির সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত জানানোর পর সেই রেস থেকে সরে যায় রিয়াল।

এরপর কেইনের সার্ভিস পেতে টটেনহ্যামের দরজায় কড়া নাড়ে বায়ার্ন মিউনিখ। চেলসির সাবেক আর বায়ার্ন মিউনিখের বর্তমান কোচ টমাচ টুখোল কেইনের বড় ভক্ত। এই স্ট্রাইকারের জন্য ইতোমধ্যেই দু’টি আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে বাভারিয়ানরা। যার সবশেষটা ছিল ৮০ মিলিয়ন পাউন্ডের । কিন্তু টটেনহ্যাম ১০০ মিলিয়নের নিচের কোনো প্রস্তাব নিয়ে আলোচনাও করতে চায় না। এমন পরিস্থিতিতে তৃতীয় বিডের প্রস্তুতি নিচ্ছে বায়ার্ন।

ছবি: সংগৃহীত

ঠিক তখনই কেইনের সার্ভিস পেতে মাঠে নেমেছে পিএসজি। এমবাপ্পে ছাড়া দল পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে ইংলিশ দলপতিকে চায় প্যারিসের ক্লাবটি। আর্থিক ভাবে স্বচ্ছল ক্লাবটি টটেনহ্যামের আর্থিক চাহিদা পুরন করতে পারবে ধারণা ছিল ট্রান্সফার সংশ্লিষ্ঠদের। কিন্তু একাধিক ইংলিশ গণমাধ্যম দাবি করছে পিএসজিতে যেতে চান না কেইন। বায়ার্ন মিউনিখেই যেতে চান এই স্ট্রাইকার।

তবে গত মৌসুমের মতো এখনও কেইনকে পেতে চায় ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। তবে অতিতের তিক্ত অভিজ্ঞতায় ম্যানচেস্টারের ক্লাব সংশ্লিষ্ঠদের ধারণা লিগের প্রতিপক্ষ হওয়ায় তাদের কাছে কেইনকে ছাড়বে না টটেনহ্যাম। তবে পরিস্থিতি পর্যবেক্ষণ করে কেইনের জন্য অপেক্ষা করবে রেড ডেভিলরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply