দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত অন্তত ১৫

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের নবাবগঞ্জে যাত্রীবাহি নৈশ কোচের সাথে বালু বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাকের চালক ও বাসের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

সোমবার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টায় দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কের চরারহাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার দেবীপুর গ্রামের জিয়ারুল হকের মেয়ে জান্নাতি রহমতারা (১২) এবং ট্রাক চালক আকরাম হোসেন (৩২)।

এ নিয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মা এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহি নৈশ্য কোচ দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়ক দিয়ে দিনাজপুরের দিকে যাচ্ছিল। এ সময় উপজেলার চরারহাট নামক স্থানে এসে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাকের চালক ও বাসযাত্রী জান্নাতির মৃত্যু হয়। আহত হয় অন্তত ১৫ জন। তাদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

নবাবগঞ্জ থানার ওসি তাওহিদুল ইসলাম জানান, নিহত বাসযাত্রী জান্নাতির লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ট্রাক চালক আকরাম হোসেনের লাশ থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা এলেই মরদেহ হস্তান্তর করা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply