বিদেশিদের কাছে বিএনপির আশা পূরণ হয়নি, শেখ হাসিনার অধীনেই নির্বাচন: কাদের

|

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি।

বিদেশিদের কাছে বিএনপির আশা পূরণ হয়নি। শেখ হাসিনার অধীনেই তাদের নির্বাচন করতে হবে। এটাই তাদের জ্বালা। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৯ জুলাই) বিকেলে রাজধানীর তেজগাঁও থেকে শুরু হয়েছে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা। সাতরাস্তা মোড় হয়ে এই শোভাযাত্রা শেষ হবে মহাখালীতে। শোভাযাত্রায় অংশ নিয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, সারাদেশে স্লোগান আর দফা একটাই- শেখ হাসিনার বাংলাদেশ। সাত রাস্তায় এসে দেখুন জনতার ঢল।

তিনি আরও বলেন, বিএনপির নেতারা আশার মালা গেঁথে বসেছিল কখন আসবে ইইউ, ইউএসএ। বিএনপি তাদের মুখে যা শুনতে চেয়েছিল তা শুনতে না পেরে মুখ শুকিয়ে গেছে। আমেরিকা বলে গেছে, তত্ত্বাবধায়ক সরকারের কোনো প্রয়োজন নেই। সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে। এসব শুনেই বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।

শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন পায়ে পা রেখে ঝগড়া করতে চায়। আমরা শান্তি চাই। কর্মীদের মাথা গরম না করার নির্দেশ দেয়া হয়েছে। যতো শান্তি থাকবে, আওয়ামী লীগের ভোট ততো বাড়বে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply