নাটোরে কলা চাষী হত্যা মামলার আরও দুই আসামি গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের কলা চাষী কালাম হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে তাদের ফরিদপুরের ফার্ম বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বাবলু মোল্লা (৩৫) ও আহসান মোল্লা। তারা উভয়েই কাফুরিয়া রিফুজিপাড়ার শুকচাঁন আলীর ছেলে এবং হত্যাকাণ্ডের মূল আসামি কামালের ভাই।

নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ এবং র‍্যাব-৫ এর একটি অপারেশন দল বুধবার রাত সোয়া এগারোটার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফার্ম বাজার এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে। এসময় নাটোর সদরেরর কাফুরিয়া এলাকার কলাচাষী কালাম হত্যা মামলার পলাতক আসামি বাবলু মোল্লা এবং আহসান মোল্লাকে গ্রেফতার করা হয়। এনিয়ে মামলার ছয় আসামির তিনজন গ্রেফতার হলো। মূল অভিযুক্ত কামালসহ তিনজন এখনও ধরাছোঁয়ার বাইরে।

উল্লেখ্য গত ১২ জুলাই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোর সদর উপজেলার কাফুরিয়া জোলারপাড়া গ্রামে কলাচাষী কালামকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনায় নিহতের ভাতিজা সমজান আলী বাদী হয়ে কামালসহ ৬ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক জামাল উদ্দিন জানান, র‍্যাব এই মামলার তিন আসামিকে ইতোমধ্যে গ্রেফতার করে তাদের কাছে হস্তান্তর করেছে। পুলিশ অন্য আসামিদেরও গ্রেফতারের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply