দুর্দান্ত গোলে ইন্টার মায়ামিকে জিতিয়ে অভিষেক রাঙালেন মেসি

|

দুর্দান্ত ফ্রি কিক গোল করে ইন্টার মায়ামির হয়ে অভিষেকটা স্মরণীয় করে রাখলেন লিওনেল মেসি। বদলি হিসেবে নেমে, ম্যাচের ইনজুরি সময়ে মেসির গোলে মেক্সিকান ক্লাব ক্রুস আজুলকে ২-১ গোলে হারায় ইন্টার মায়ামি। অভিষেকেই অধিনায়কত্বের আর্ম ব্যান্ডও পান লিও।

ক্রুস আজুলের বিপক্ষে এলএম টেনের অভিষেক দেখার জন্য হাজার হাজার সমর্থকের ঢল নামে মায়ামির স্টেডিয়ামে। কিন্তু মায়ামির বেরসিক কোচ জেরাডো মার্তিনো অপেক্ষা বাড়ান ভক্তদের। ম্যাচের একাদশে মেসিকে রাখেননি অভিজ্ঞ এই আর্জেন্টাইন কোচ। ৪৪ মিনিটে মেসিকে ছাড়াই প্রথমার্ধে লিড নেয় মায়ামি। ৪৪ মিনিটে রবার্ট টেইলরের গোলে এগিয়ে যায় বেকহ্যামের দল।

দ্বিতীয়ার্ধে মাঠে নামেন মেসি। ৫৪ মিনিটে বেঞ্জামিন ক্রেমাস্কির বদলি হিসেবে মাঠে নামেন লিও। অধিনায়কের আর্ম ব্যান্ড তুলে দেয়া হয় মেসির বাহুতে। কিন্তু ১২ মিনিট পর গোল খেয়ে বসে মায়ামি। ক্রুস আজুলকে সমতায় ফেরান উরিয়েল এনটুনা।

এরপর দলকে জেতাতে আরও মরিয়া হয়ে ওঠেন মেসি। সতীর্থ্যদের বল বাড়িয় দিয়েও সাফল্য আসছিল না। ৮৭ মিনিটে তার পাস থকে জোসেফ মার্তিনেজ গোলও করেছিলেন, কিন্তু বিল্ডআপে মেসি অফসাইড থাকায় বাতিল হয় সেই গোল।

মাহেন্দ্রক্ষণ আসে ইনজুরি সময়ে। মেসিকে ফাউল করেন আজুলের ফুটবলার। ডি বক্সের বাইরে পাওয়া সেই ফ্রি কিক থেকে বাঁ পায়ে দুর্দান্ত এক শটে গোল করে দলের জয় নিশ্চিত করেন এলএম টেন। উচ্ছ্বাসে ফেটে পড়েন মায়ামি ভক্ত থেকে শুরু করে ক্লাব সত্ত্বাধিকারী ডেভিড বেকহ্যামও। অভিষেকে গোল করে যুক্তরাষ্ট্রের ফুটবল উন্মাদনাকে আরও বাড়িয়ে দিলেন মেসি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply