বাবর ও পাকিস্তানকে বিশ্বকাপ প্রোমোতে না দেখে নাখোশ শোয়েব

|

ছবি: সংগৃহীত

বাবর আজম ও পাকিস্তানের উল্লেখযোগ্য উপস্থিতি না থাকায়, ওয়ানডে বিশ্বকাপের প্রোমো নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার। নিজের টুইটার অ্যাকাউন্টে বিশ্বকাপ প্রোমোটিকে ‘কৌতুক’ বলে উল্লেখ করেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

ওয়ানডে বিশ্বকাপ শুরুর আগে থেকেই, এবারের আসর নিয়ে হচ্ছে নানা আলোচনা ও সমালোচনা। প্রথমত, ভারতে গিয়ে পাকিস্তানের অংশগ্রহণ নিয়ে বিতর্ক তো চলছেই। এরপর নতুন করে আলোচনা শুরু হয়েছে আইসিসি প্রকাশিত ওয়ানডে বিশ্বকাপের প্রোমো মুক্তি পাবার পর। ভাইরাল হয়ে যাওয়া প্রোমোটি সবার ভালো লাগেনি। ২ মিনিট ১৩ সেকেন্ডের এই প্রোমোতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের বয়ানের সাথে আছে ফ্যানদের প্রতিক্রিয়া। আছে জেমাইমা রদ্রিগেজ, দীনেশ কার্তিক, শুবমান গিল, জন্টি রোডস, মুত্তিয়াহ মুরালিধরন এবং ২০১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক এউইন মরগ্যানের উপস্থিতি। শাহিন শাহ আফ্রিদি ও ওয়াহাব রিয়াজকেও দেখা গেছে এই প্রোমোতে। তবে, এতেও খুশি নন শোয়েব আখতার। বাবর আজম এবং পাকিস্তানের ক্রিকেটারদের উল্লেখযোগ্য উপস্থিতি না থাকায় প্রোমোটি সমালোচিত হয়েছে তার কাছে।

শোয়েব টুইটে বলেন, যারা ভেবেছিল পাকিস্তান এবং বাবর আজমের উল্লেখযোগ্য উপস্থিতি ছাড়াই বিশ্বকাপের প্রচার সম্পন্ন হবে, তারা আসলে নিজেদেরকেই কৌতুকে পরিণত করেছে। যারা প্রোমোটি বানিয়েছে তাদের প্রতি বলছি, এখন একটু বড় হওয়া উচিত।

৫ অক্টোবর ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের ওয়ানডে বিশ্বকাপের। এর পরের দিনই শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। আর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হবে ১৫ অক্টোবর।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply