‘শিক্ষক’ এর কবল থেকে মেয়েকে উদ্ধারের দাবিতে মায়ের সংবাদ সম্মেলন

|

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর পরিবার।

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক শিক্ষকের কবল থেকে মেয়েকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন এক মা। বুধবার (২৬ জুলাই) দুপুরে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের বড় কুড়িপাইকা গ্রামের বিল্লাল ভূইয়ার বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগীর মা বিলকিছ বেগম। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমাদের পাশ্ববর্তী গ্রামের মনিরুল ইসলাম ওরফে মনির মাস্টার (৩৭) এক সময় আমার মেয়েকে প্রাইভেট পড়াতো। এরই এক পর্যায়ে সে আমার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ার চেষ্টা করে। আমরা মান-সম্মানের কথা চিন্তা করে আমাদের মেয়েকে অন্যত্র বিয়ে দেই। বর্তমানে তার স্বামী প্রবাসে রয়েছে। তার একটি ১৭ মাস বয়সী ছেলে সন্তানও আছে। কিন্তু, বিয়ের পরেও মনির মাস্টার আমার মেয়ের সাথে যোগাযোগ করতে চায়। আমরা তাকে এসব করতে নিষেধ করছি। এতে সে আমাদের উপর ক্ষিপ্ত হয়ে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি আরও বলেন, গত ২০ জুলাই আমি মেয়েকে নিয়ে ওই মামলার হাজিরা দিতে ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাই। সেখান থেকে ফেরার পথে মনির মাস্টার ও তার সঙ্গীরা আদালত গেটের সামনে থেকে আমার মেয়েকে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে আমার মেয়ের কোনো খোঁজ পাচ্ছি না। এ ঘটনায় আমি আদালতে মামলা করেছি।

তার অভিযোগ, মনির মাস্টার আমার মেয়েকে গোপন জায়গায় লুকিয়ে রেখেছে। মনির মাস্টার আমাকে ফোনে বিভিন্ন সময়ে হুমকি ধামকি দিয়ে আসছেন। এতে আমি ও আমার পরিবারের সদস্যরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। তার কবল থেকে মেয়েকে উদ্ধারের জন্য স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকসহ প্রশাসনের কাছে দাবি জানান তিনি।

অবশ্য এ বিষয়ে আনীত সব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত মনির মাস্টার। তিনি বলেন, এসব অভিযোগ সত্য নয়। এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতেই এসব সাজানো নাটক মঞ্চত্ব করছে তারা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply