বেলিংহ্যাম-হোসেলুর গোলে ম্যান ইউনাইটেডকে হারালো রিয়াল মাদ্রিদ

|

ছবি: সংগৃহীত

প্রাক মৌসুম প্রীতি ম্যাচে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। জুড বেলিংহ্যাম ও হোসেলুর গোলে ২-০ গোলে জিতেছে লস ব্লাঙ্কোসরা।

টেক্সাসে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। আরএমজি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে এগিয়ে যেতে মাত্র ৬ মিনিট সময় নেয় কার্লো আনচেলত্তির শীর্ষ্যরা। রুডিগারের দারুণ লম্বা পাস থেকে পাওয়া বলে, নিঁখুত ফিনিশিংয়ে গোল করে রিয়াল মাদ্রিদকে এগিয়ে দেন দলের নতুন রিক্রুট জুড বেলিংহ্যাম। এক গোলে পিছিয়ে যাওয়ার পর; খেলায় সমতা নিয়ে আসতে আপ্রাণ চেষ্টা করেন মার্কাস রাশফোর্ডরা। কিন্তু প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা না পাওয়ায় ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় রেড ডেভিলরা।

ছবি: সংগৃহীত

বিরতির পর একের পর এক আক্রমণ করেও; যখন গোলের দেখা পাচ্ছিলো না কোনো দল। ঠিক তখনি ম্যাচের ৮৯ মিনিটে বাইসাইকেল কিকে দৃষ্টিনন্দন এক গোল করেন রিয়ালের আরেক নতুন রিক্রুট স্প্যানিশ স্ট্রাইকার হোসেলু। বাকি সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

ম্যাচে রিয়ালের চেয়ে বল পজিশন ও গোলে শট নিয়েও জালের দেখা পায়নি রাশফোর্ড-গার্নাচো-এন্টোনিরা। পুরো ম্যাচে মোট ১৩টি শট নিয়েছিল এরিক টেন হ্যাগের শিষ্যরা। যার মধ্যে ৫টি ছিলো পোস্টে। অপরদিকে সমান শট পোস্টে রেখে ঠিক দুইবার জালের দেখা পেয়েছে আনচেলত্তির দল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply