ধোলাইখালে সংঘর্ষে পুলিশসহ বিএনপির ১০ নেতাকর্মী আহত, গয়েশ্বরসহ আটক ৭

|

আটক হয়েছেন গয়েশ্বর চন্দ্র রায়।

সরকার হটানোর একদফা দাবিতে রাজধানীর প্রবেশমুখগুলোতে বিএনপির অবস্থান কর্মসূচিগুলোতে সকাল থেকে যাত্রাবাড়ী, উত্তরা, ধোলাইখাল ও মিরপুরসহ বেশ কিছু এলাকায় পুলিশের সাথে বিএনপি কর্মীদের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। ধোলাইখালে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্রসহ আটক করা হয়েছে ৭ জনকে। সেখানে সংঘর্ষে আহত হয়েছে পুলিশসহ বিএনপির ১০ নেতাকর্মী।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

শনিবার (২৯ জুলাই) সকাল থেকে নগরীর প্রবেশপথের বিভিন্ন স্পটে অবস্থান নেয় বিএনপির কর্মীরা। এ সময় প্রবেশ পথের বিভিন্ন এলাকায় পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। ধোলাইখাল এলাকার কর্মসূচি থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আহত অবস্থায় গ্রেফতার করা হয়। আহত হন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সহসভাপতিসহ অনেকেই। প্রায় ঘণ্টাখানেক ধরে সেখানে পুলিশ-বিএনপির সংঘর্ষ চলে।

এদিকে, ঢামেক প্রতিনিধি জানিয়েছে, ধোলাইখালে পুলিশের সাথে সংঘর্ষে ছাত্রদলের ছয় নেতাকর্মী আহত হয়েছেন। শনিবার দুপুর সোয়া বারোটার দিকে তাদের আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। আহতরা হলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি মহিউদ্দিন রুবেল (৩০), কলাবাগান থানা ছাত্রদলের সভাপতি জাকিরুল আলম (৩০), কেন্দ্রীয় ছাত্রদলের নাট্য বিষয়ক সম্পাদক এনামুল হক (৩০), কবি নজরুল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান আবির (২৯), পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার ছাত্রদলের সদস্য সচিব আব্দুল আজিজ (২৮) এবং যুবদল কর্মী ওবায়দুল(৪০)। তারা সবাই লাঠির আঘাত এবং ছররাগুলিতে আহত হয়েছেন বলে জানা যায়।

আরও পড়ুন: অবস্থান কর্মসূচিতে বিএনপি-পুলিশ সংঘর্ষ; গাবতলী ও নয়াবাজারে আটক অন্তত ২৫

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply