সতর্ক আ. লীগের নেতাকর্মীরা, কেন্দ্রীয় কার্যালয় থেকে পর্যবেক্ষণ

|

রাজধানীর সব প্রবেশমুখে সতর্ক অবস্থায় রয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে রাজধানীর অবস্থা পর্যবেক্ষণ করছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নেতারা।

শনিবার (২৯ জুলাই) সকাল থেকেই গাবতলীসহ রাজধানীর বিভিন্ন পয়েন্টে অবস্থান কর্মসূচি শুরু করে আওয়ামী লীগ। নেতাকর্মীরা বলেছেন, বিএনপির নৈরাজ্য ঠেকাতে রাজপথে থাকবেন তারা। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে নেতাকর্মীরা। এ সময় গাবতলীতে ছাত্রদল মিছিল বের করলে আওয়ামী লীগের কর্মীদের সাথে সংঘর্ষ বাধে।

যুবলীগের পক্ষ থেকে রাজধানীর আব্দুল্লাহপুর, টঙ্গী, গাবতলী, শনির আখড়া, কাঁচপুর ব্রিজ, সাইনবোর্ড, দোলাইপাড়, বাবুবাজার ও আমিনবাজারে অবস্থান করছেন নেতাকর্মীরা। এর মধ্যে, গাবতলীতে বিএনপির অবস্থানের জায়গা থেকে তাদের মাইক নিয়েছে পুলিশ আর চেয়ার নিয়েছে আওয়ামী লীগের কর্মীরা।

আওয়ামী লীগের নেতারা বলেন, বিএনপির কর্মসূচির কারণে যেন সাধারণ মানুষের অধিকার ও নিরাপত্তা বিঘ্নিত না হয়, চলাফেরায় যেন সমস্যা না হয়, মানুষের উপর যেন হামলা না হয় সে কারণেই তারা সতর্ক অবস্থানে রয়েছেন।

আরও পড়ুন: ধোলাইখালে সংঘর্ষে পুলিশসহ বিএনপির ১০ নেতাকর্মী আহত, গয়েশ্বরসহ আটক ৭

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply