রোনালদো আমার আদর্শ: ভিনিসিয়াস

|

ছবি: সংগৃহীত

জার্সি নম্বর সেভেন, ফুটবল মাঠে এই সংখ্যাকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন পর্তুগীজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাব জীবনের প্রায় ১০ বছর পার করেছেন রিয়াল মাদ্রিদের হয়ে। আর সেখানেও ৭ নম্বর জার্সি পরে লা লিগার জন্য নিয়ে এসেছিলেন এক স্বর্ণ যুগ। সময়ের সাথে সাথে ক্লাব বদলিয়েছেন কিন্তু সেই ৭ নম্বরটা এখনো আগলে রেখেছেন রোনালদো। রিয়াল মাদ্রিদ ছাড়ার পর ক্লাবটির ৭ নম্বর জার্সি পরতে আর কাউকে দেখা যায়নি। তবে এই মৌসুমে ৭ নম্বরটা পেলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র।

২০১৮ সালে রিয়ালে যোগ দেয়ার পর তিন মৌসুম নিজেকে খুঁজে বেড়িয়েছেন ভিনিসিয়াস। তবে এখন ক্লাবে দুর্দান্ত সময় পার করছেন এই ব্রাজিলিয়ান তারকা। আগে ২০ নম্বর জার্সি পড়ে খেললেও, মাদ্রিদ কর্তৃপক্ষ রোনালদোর পর ভিনিকেই এই জার্সির যোগ্য মনে করেছে। আর এই জার্সি পেয়েই ভিনি জানালেন, রোনালদো তার আদর্শ।

ভিনিসিয়াস জুনিয়র বলেন, এই জার্সি পরতে পেরে আমি খুব খুশি, যা (এর আগে) অনেক গ্রেট খেলোয়াড়রা পরেছেন। ক্রিস্তিয়ানো রোনালদোর আমার অনুপ্রেরণা, কারণ আমি তার সব খেলা দেখেছি এবং তিনি এই ক্লাবে নিজের ছাপ রেখে গেছেন। তিনি আমার আদর্শ।

উল্লেখ্য, ২০০৯ সালে রিয়ালে যোগ দিয়ে ২০১৮ সাল পর্যন্ত খেলেন ৩৮ বছর বয়সী রোনালদো। ক্লাব ফুটবলের সম্ভাব্য সব শিরোপা একাধিকবার জেতেন দলটির হয়ে। রিয়ালের ইতিহাসের সর্বোচ্চ গোলস্কোরারও তিনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply