সাভার ও আশুলিয়া থানায় সালাউদ্দিন বাবুসহ শতাধিক বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে তিন মামলা

|

ফাইল ছবি

সাভার প্রতিনিধি:

নাশকতা, ককটেল ও গাড়ি পোড়ানোর অভিযোগে সাভার ও আশুলিয়ায় থানায় বিএনপির সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন বাবুসহ শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। তিন মামলার একটি বাদী একজন ক্ষতিগ্রস্থ বাস চালক হলেও বাকি মামলা দুটির বাদী পুলিশ। এসব মামলায় এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

রোববার (৩০ জুলাই) সকালে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন সাভার ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

জানা গেছে, শনিবার (২৯ জুলাই) গভীর রাতে বিএনপির ৩২ জন নেতা-কর্মীর বিরুদ্ধে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন বিকাশ পরিবহনের ক্ষতিগ্রস্থ বাস চালক আনোয়ার হোসেন। রোববার সকালে বিএনপির ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন আশুলিয়া থানার এসআই ফরহাদ বিন করিম।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়া নিরিবিলিতে অতর্কিতভাবে হামলা চালিয়ে বিকাশ পরিবহনের একটি আগুন ধরিয়ে দেয় বিএনপির নেতা-কর্মীরা।

অপর মামলার এজাহারফে শনিবার বিকেলে আশুলিয়ার বড় রাঙ্গামাটিয়ায়  অটো রিকশা পুড়িয়ে দেয়ার অভিযোগ করা হয়েছে। এছাড়া সাভারে ঢাকা-আরিচা মহাসড়েকর আমিনবাজারে ককটেল বিস্ফোরণের ঘটনায়ও মামলা দায়ের করা হয়।

এছাড়া রোববার সকালে মহাসড়কে ককটেল বিস্ফোরণের ঘটনায় সাভার মডেল থানায় বিএনপির ৪০ নেতাকর্মীর বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেছে পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply